আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

একই পরিবারের তিনজনকে খুনের আলোচিত ঘটনায় আটক-২

বিশেষ প্রতিনিধি, সাভার (ঢাকা)

সাভারের আলোচিত ও ক্লুলেস একই পরিবারের ০৩ জন’কে গলা কেটে হত্যাকান্ডের ঘটনায় এক নারীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

২ অক্টোবর সোমবার রাত ১১টার দাকের‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান, একটি সংক্ষিপ্ত প্রেসবিজ্ঞপ্তি দিয়ে, হত্যাকান্ডের মূলহোতা সাগর আলী ও তার স্ত্রী ইশিতা বেগম’কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তাদেরকে গাজীপুর জেলার শফিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে ৩ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১১ ঢাকা, কারওয়ান বাজার, র‍্যাব মিডিয়া সেন্টারে, আইন ও গণমাধ্যম শাখার পরিচালক, এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও গ্রেফতার পুরো বিষয়টি ব্রিফ করবেন।

এর আগে শনিবার রাতে আশুলিয়ার ইউনিক ফকির বাড়ি মোড় এলাকার, তালতলা মসজিদের বিপরীতে মেহেদী হাসানের বাড়ির চারতলার ফ্লাট বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে বাবুল হোসেন (৫০), তার স্ত্রী সহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। সহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই পোশাক কারখানায় চাকরি করতেন।
এঘটনায় নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদী হয়ে গত ১ অক্টোবর আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করে হয়েছিল।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap